Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ২৩ ১৪৩১, রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪

দেবের ব্যক্তিগত তথ্য ফাঁস ! বিয়ে হয়েছে, আছে সন্তানও!

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:২৪, ৩১ মে ২০২৪

প্রিন্ট:

দেবের ব্যক্তিগত তথ্য ফাঁস ! বিয়ে হয়েছে, আছে সন্তানও!

-দেব ও রুক্সিণী। ছবি: সংগৃহীত

চলতি বছরের লোকসভা নির্বাচনের প্রচার শেষ। শাসকদলের অন্যতম প্রার্থী দেব অধিকারী এক দিকে, দলমত নির্বিশেষে সমস্ত প্রার্থীকে ১ জুন ভাগ্যপরীক্ষার শুভেচ্ছা জানিয়েছেন। অন্য দিকে, তাঁকে শুভেচ্ছা জানিয়েছে গুগল! নির্বাচনের আগে প্রযোজক-নায়কের ব্যক্তিগত জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ তথ্য ফাঁস। তিন বছর আগে তাঁর নাকি বিয়ে হয়েছে! এখানেই শেষ নয়। তাঁর নাকি তিন বছরের এক সন্তানও আছে। খবর- আনন্দবাজার’র

খবর প্রকাশ্যে আসতেই ‘হায় হায়’ করে উঠেছেন তাঁর অগুন্তি অনুরাগিণী। খবর জেনে নড়ে বসেছে টলিউডও। কী বলছেন স্বয়ং দেব? খবর, তিনিও হতভম্ব।

প্রকৃত ঘটনা কী? ১ জুন সপ্তম দফা নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে কলকাতা উত্তর এবং দক্ষিণ, যাদবপুর, বারাসত, দমদম, বসিরহাট, জয়নগর (এসসি), মথুরাপুর (এসসি), ডায়মন্ড হারবারে। ৩০ মে নির্বাচনী প্রচারের শেষ দিন। নির্দিষ্ট সময়সীমা পেরোতেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে সমস্ত প্রার্থীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। গত তিন মাস ধরে সমস্ত দলের কর্মী নিজের দলের হয়ে প্রচার করেছেন। জেতানোর জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। বার্তায় তাঁদের পরিশ্রমকে সাধুবাদ জানিয়েছেন তিনি। দেবের প্রার্থনা, যে দলই জিতুক, দেশ যেন এগিয়ে যায়। সব সময়েই দলমতনির্বিশেষে সবাইকে সম্মান জানিয়ে বরাবর তিনি ব্যতিক্রমী। ব্যক্তিজীবনেও যে তিনি এত বড় ব্যতিক্রমী হবেন, কে জানত?

রাজনীতির পাশাপাশি দেব তাঁর অভিনয় এবং ব্যক্তিজীবন নিয়েও সমান চর্চায়। বেশি চর্চা, তাঁর আর রুক্মিণীর প্রেম নিয়ে। এর আরও একটি কারণ, তাঁরা জুটিতে পর পর অনেক ছবি করেছেন। আর কখনও পারস্পরিক ‘সম্পর্ক’ অস্বীকার করেননি। ফলে গুগলে সবচেয়ে বেশি প্রশ্ন এসেছে দেব-রুক্মিণীর রসায়ন নিয়ে। সেখানেই চর্চিত প্রশ্ন, দেবের স্ত্রী কে?

উত্তর, ‘দেব এক জন অভিনেতা। তিনি কবীর, মাউন্টেন অফ দ্য মুন, সাঁঝবাতির জন্য পরিচিত।’ তার পরেই টুইস্ট, তিনি ৬ মে, ২০২১ থেকে রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ! তাঁদের একটি সন্তানও রয়েছে! সেই পোস্ট নায়কের ফ্যান ক্লাব থেকে পোস্ট হতেই ভাইরাল! বিবরণীতে লেখা, ‘‘গুগল না থাকলে জানতেই পারতাম না!’’ বিস্ময় কাটতেই জবাব দিয়েছেন দেবও। তিনিও কি কম রসিক? মাত্র একটি শব্দ ‘আমিও’ খরচ করে দুধ আর জল আলাদা করে দিয়েছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer