Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ২ ১৪৩১, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪

কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১৬, ২৬ জুলাই ২০২৪

প্রিন্ট:

কোটা আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ আরও ২ শিক্ষার্থীর মৃত্যু

ফাইল ছবি

কোটা সংস্কার আন্দোলন ঘিরে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন আরও ২ জন শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, রাজধানীর সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. ইমতিয়াজ (২০) ও মাদ্রাসা শিক্ষার্থী মাইন উদ্দিন (২৪)।

শুক্রবার ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেলের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ)চিকিৎসাধীন অবস্থায় ইমতিয়াজ এবং বৃহস্পতিবার দিবাগত ২টার দিকে মাইন উদ্দিন মৃত্যুবরণ করেণ

নিহত ইমতিয়াজের পিতা মো. নওশের বলেন, আমার ছেলে সাউথইস্ট ইউনিভার্সিটিতে বিবিএ’র  শিক্ষার্থী ছিল। গত ১৯শে জুলাই খাবার খেয়ে বাহিরে বের হলে রামপুরা বনশ্রী এলাকায় আমার ছেলে গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে  উন্নত চিকিৎসার জন্য গত ২২শে জুলাই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোর চারটার দিকে আইসিউতে আমার ছেলের মৃত্যু হয়। তিনি বলেন, আমাদের গ্রামের বাড়ি যশোর জেলার ঝিকরগাছা থানায়। বর্তমানে রামপুরা বনশ্রী এলাকায় থাকি।

অন্যদিকে নিহত মাদ্রাসা শিক্ষার্থী মাইন উদ্দিনের পিতা মো. কামরুল ইসলাম বলেন, আমার ছেলে মাদ্রাসার শিক্ষার্থী। গত ২১শে জুলাই যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় টিউশনি শেষ করে বাসায় ফেরার পথে গুলিবিদ্ধ হয়।

পরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বৃহস্পতিবার রাতে আমার ছেলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। তিনি আরও জানান, আমাদের গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরে। বর্তমানে যাত্রাবাড়ীর রায়েরবাগ এলাকায় থাকি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাগুলোকে অবগত করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer