Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ৩১ ১৪৩১, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

বিসিবি পরিচালক জালাল ইউনুসের পদত্যাগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৬, ১৯ আগস্ট ২০২৪

প্রিন্ট:

বিসিবি পরিচালক জালাল ইউনুসের পদত্যাগ

ফাইল ছবি

অন্তর্বর্তীকালীন সরকারের দায়িত্ব গ্রহণের পর থেকেই দেশের সবক্ষেত্রে লেগেছে বদলের হাওয়া। সেই হাওয়া লেগেছে এবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও (বিসিবি)। বিসিবির পরিচালকের পদ থেকে এবার পদত্যাগ করেছেন জালাল ইউনুস।

বিসিবির ক্রিকেট পরিচালনা প্রধানের দায়িত্বে ছিলেন জালাল ইউনুস। সেই পদ থেকেই এবার সরে দাঁড়ালেন তিনি। জালাল তার পদত্যাগপত্র জাতীয় ক্রীড়া পরিষদে (এনএসসি) পাঠিয়ে দিয়েছেন। 

এ ছাড়া আরেক পরিচালক আহমেদ সাজ্জাদুল আলমকেও পদত্যাগ করতে বলা হয়েছে এনএসসি থেকে। তারা দুজনই বিসিবিতে এনএসসি মনোনীত পরিচালক ছিলেন।

এর আগে, ২০২১ সালে ক্রিকেট অপারেশন্সের প্রধান হিসেবে আকরাম খান পদত্যাগ করলে তার জায়গায় জালাল ইউনুসকে দায়িত্বে বসান নাজমুল হাসান পাপন। এরপর থেকে গত ৪ বছর ধরে বিসিবির এই পদে ছিলেন জালাল। তার আগে, বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান হিসেবে লম্বা সময় কাজ করেছেন তিনি।

এদিকে শুধু জালাল ইউনুসই নয়, বিসিবিপ্রধান পাপনের পদত্যাগের গুঞ্জনও ক্রমে জোরাল হচ্ছে। আগামী ২-১ দিনের মধ্যেই তিনি আনুষ্ঠানিকভাবে পদত্যাগের ঘোষণা দেবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। পাপনের পদত্যাগের চেয়ে তার চেয়ারে কে বসবেন তা নিয়েই এখন আলোচনা হচ্ছে সবচেয়ে বেশি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer