Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ৩১ ১৪৩১, মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪

ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা শুরু

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২৬, ২১ আগস্ট ২০২৪

প্রিন্ট:

ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা শুরু

ছবি- সংগৃহীত

বুধবার শুরু হয়েছে ‘ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতা-২০২৪।’ সকালে ক্যাপ্টেন মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ইমরান আল বারী, বাংলাদেশ সেস্টোবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ঝর্ণা আক্তার। 

উদ্বোধনী দিনেই গ্রুপপর্ব ও সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকে ফাইনালে উঠেছে বাংলাদেশ আনসার ও জহিরুল স্পোর্টিং ক্লাব। আগামীকাল বৃহস্পতিবার ফাইনালে মুখোমুখি হবে দল দুটি। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া সেরা খেলোয়াড়দের পুরস্কৃত করা হবে।

দিনের প্রথম সেমিফাইনালে আনসার ২০-১৪ পয়েন্টে পরাণ মকদুমকে হারিয়ে ফাইনালে নাম লেখায়। আর দ্বিতীয় সেমিফাইনালে জহিরুল স্পোর্টিং ক্লাব ১০-০৪ পয়েন্টে নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাবকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে।

এদিন স্থান নির্ধারণী ম্যাচও অনুষ্ঠিত হয়। পরাণ মকদুম ০৮-০৪ পয়েন্টে নারায়ণগঞ্জকে হারিয়ে তৃতীয় হয়।
ওয়ালটন চতুর্থ জাতীয় নারী সেস্টোবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নেয়। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, জহিরুল স্পোর্টস একাডেমি, ঢাকা জেলা, পরাণ মকদুম স্পোর্টস ক্লাব, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, ইডেন কলেজ ও মিরপুর সিস্টোবল স্পোর্টস একাডেমি।

৮টি দলকে দুই গ্রুপে ভাগ করে প্রথমে গ্রুপপর্বের খেলা অনুষ্ঠিত হয়। গ্রুপপর্বের সেরা চারটি দল সেমিফাইনালে জায়গা করে নেয়। সেখান থেকে দুটি দল নিশ্চিত করে ফাইনাল।

এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer