Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ১১ ১৪৩১, সোমবার ২৮ অক্টোবর ২০২৪

পরীক্ষা হলে নির্যাতিত ছাত্রলীগ নেত্রী কারাগারে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:১৮, ২৭ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

পরীক্ষা হলে নির্যাতিত ছাত্রলীগ নেত্রী কারাগারে

ছবি- সংগৃহীত

পরীক্ষা দিতে এসে শিক্ষার্থীদের হাতে নির্যাতিত হয়েছেন ছাত্রলীগের নেত্রী জান্নাতুল ফেরদৌস তামান্না পিয়া। রোববার (২৭ অক্টোবর) বিকেলে রাজশাহী সরকারি মহিলা কলেজের একদল পরীক্ষার্থীরা মারধর করে তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে পুলিশ পিয়াকে বোয়ালিয়া থানায় নেয়।

জানা গেছে, আটক ছাত্রলীগ নেত্রী জান্নাতুল ফেরদৌস তামান্না ওরফে পিয়া রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও রাজশাহী কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী।

কলেজ সূত্রে জানা যায়, জান্নাতুল ফেরদৌস তামান্না পিয়া ডিগ্রি পরীক্ষা দিতে যান। পরীক্ষা চলাকালীন পাশের সিটে বসা পরীক্ষার্থীরা পিয়াকে চিনতে পারেন। বিষয়টি জানাজানি হলে সাধারণ ছাত্রীরা ও ছাত্রদলের সদস্যরা একত্রিত হয়ে পরীক্ষার হলের বাইরে অবস্থান নেন। পরীক্ষা শেষে সাধারণ ছাত্রীরা পিয়াকে আটক করে পুলিশে দেন। এসময় তাকে মারধরের ঘটনাও ঘটে। 

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) সাবিনা ইয়াসমিন বলেন, ‘পিয়ার নামে বোয়ালিয়া থানায় বিস্ফোরক মামলা রয়েছে। এই মামলায় তাকে আদালতে পাঠানো হলে বিচারক তাকে কারাগারে পাঠিয়েছেন।’ 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer