Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ২৩ ১৪৩১, রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪

সৈয়দ মোকছেদুল-সহ ৫ গুণী পেলেন গাজীপুর শিল্পকলা একাডেমি সম্মাননা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩:২৪, ৭ জুলাই ২০২৪

প্রিন্ট:

সৈয়দ মোকছেদুল-সহ ৫ গুণী পেলেন গাজীপুর শিল্পকলা একাডেমি সম্মাননা

ছবি: বহুমাত্রিক.কম

জেলার শিল্প ও সাংস্কৃতিক অঙ্গনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ২০২৩ সালের নির্বাচিত ৫ জন গুণীশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করেছে গাজীপুর জেলা শিল্পকলা একাডেমি। শনিবার দুপুরে গাজীপুর জেলা সরকারি গণগ্রন্থাগার অডিটোরিয়ামে আনুষ্ঠানিকভাবে মনোনীতদের সম্মাননা প্রদান করা হয়।

 

গাজীপুরের জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমির সভাপতি আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের সভাপতিত্বে জেলা শিল্পকলা একাডেমি সম্মাননা ২০২৩ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সিমিন হোসেন রিমি এমপি।  

 

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মো: ওয়াহিদ হোসেন, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: রবিউল ইসলাম, জেলা কালচারাল অফিসার শারমীন জাহানসহ অন্যরা।

প্রধান অতিথি ২০২৩ সালে গাজীপুরর নির্বাচিত ৫ জন গুণীশিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিত্বকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন। পরে জেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন অতিথিরা। সম্মাননাপ্রাপ্তরা হলেন-কণ্ঠসঙ্গীতে মো. সুরুজ খান, নৃত্যকলায় মো. হেলাল মিয়া, নাট্যকলায় কবি ও সাংবাদিক সৈয়দ মোকেছদুল আলম (সৈয়দ লিটন), লোকসংস্কৃতিতে মো. আনোয়ার হোসেন এবং সৃজনশীল সাংস্কৃতিক গবেষণায় মুকুল কুমার মল্লিক। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer