Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন সচিব আব্দুল মোমেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৬, ১৭ আগস্ট ২০২৪

প্রিন্ট:

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন সচিব আব্দুল মোমেন

ফাইল ছবি

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে নতুন সচিব নিয়োগ দেয়া হয়েছে ড. মোহাম্মদ আব্দুল মোমেনকে। এ পদের জন্য দুই বছরের চুক্তিতে নিয়োগ দেয়া হয়েছে তাকে। শনিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব হিসেবে নিয়োগ দেয়ার তিন দিনের মাথায় মো. মোকাব্বির হোসেনকে আবারো বদলি করা হয়েছে। তাকে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব করা হয়েছে।

এছাড়া, আরো চারজন অতিরিক্ত সচিবকে চুক্তি ভিত্তিতে সচিব করা হয়েছে। এরমধ্যে শেখ আবদুর রশিদকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব, মো. এহছানুল হককে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ, নাসিমুল গনিকে রাষ্ট্রপতির কার্যালয়ের জন বিভাগ এবং এম এ আকমল হোসেন আজাদকে রেলপথ মন্ত্রণালয়ের সচিব করা হয়েছে। তাদের দুই বছরের জন্য চুক্তিতে নিয়োগ দেয়া হয়েছে।

এর আগে ১৪ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব হিসেবে নিয়োগ পান বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান (সিনিয়র সচিব) মো. মোকাব্বির হোসেন। ওইদিনই জননিরাপত্তা বিভাগের সচিব মো. জাহাংগীর আলমকে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer