Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

পঞ্চগড়ে ঘর থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

পঞ্চগড়ে ঘর থেকে নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

পঞ্চগড়ে বোদা উপজেলায় নিজ শয়নকক্ষ থেকে ফাইরুজ আনিকা ওয়াশিমা প্রিনন (৩৩) নামে এক নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের প্রামাণিক পাড়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফাইরুজ আনিকা ওয়াশিমা প্রিনন নামে ওই নারী চিকিৎসক সাবেক বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও প্রামাণিক পাড়া এলাকার আব্দুল আজিজের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বোদা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে দায়িত্বে থাকলেও প্রেষণে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। এদিকে মঙ্গলবার সকালে নিজবাড়ির শয়ন ঘরে সবার অজান্তে গলায় ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেন আনিকা। তবে বেলা বাড়ার পরেও আনিকা ঘর থেকে বাহির না হওয়ায় পরিবারের সদস্যরা তাকে ডাকতে গেলে দরজা বন্ধ পায়। পরে ঘরের দরজা ভেঙে তাকে গলায় ওড়না পেঁচানো কিছু অংশসহ মেঝেতে পড়ে থাকাতে দেখে। দ্রুত তাকে সেখান থেকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক সময় সংবাদকে বলেন, খবর পেয়ে আমরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষ করেছি। তবে ঘটনার পর পরেই আমাদের পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না ছিড়ে যাওয়া কিছু অংশ পেয়েছি। প্রাথমিক সুরতহালে আত্মহত্যার বিষয়টি জানা গেছে। এদিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ না থাকায় দাফন সম্পন্ন করার জন্য মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer