Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২৭ ১৪৩১, সোমবার ১৪ অক্টোবর ২০২৪

যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে পিটিয়ে হত্যা 

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৭, ৮ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

যশোরে চিহ্নিত সন্ত্রাসী সাগরকে পিটিয়ে হত্যা 

ছবি- সংগৃহীত

যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া এলাকায়  সাইফুল ইসলাম সাগর (৩৫) নামে এক এক সন্ত্রাসীকে পিটিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সোমবার রাতে যশোর সদর উপজেলার বালিয়া ভেকুটিয়া বাজার সংলগ্ন ব্রিজের কাছে এই ঘটনা ঘটে। রাতে ওই ঘটনার সময় সাগরকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে তাকে যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার্ড করে কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় নেওয়ার পথে রাত ১টার দিকে তার মৃত্যু হয়। সাগরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আশরাফুল ইসলাম আকাশ।আহত সাগর বালিয়া ভিকুটিয়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় বাসিন্দা এবং পুলিশ সূত্র জানা গেছে সাইফুল ইসলাম সাগর এলাকার চিহ্নিত দুর্ধর্ষ সন্ত্রাসী এবং চাঁদাবাজ হিসেবে পরিচিত। ইতিপূর্বে সে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিল। ১০/১২ দিন আগে একটি অস্ত্র মামলায় জেল হাজত খেটে মুক্তি পান তিনি। সোমবার সন্ধ্যা ৭টার দিকে বালিয়া ভেকুটিয়া ব্রিজের ওপর সাগরকে একা পেয়ে অতর্কিত হামলা করে দূর্বত্তরা। দূর্বৃত্তরা তাকে দুই পায়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক  জানান, নিহত সাগরের পরিবার থেকে এখনো কেউ অভিযোগ করেনি। মামলার প্রক্রিয়া চলছে। তিনি জানান, সাগরকে কে বা কারা হত্যা করেছে  বিষয়টি এখনো জানা যায়নি,এ বিষয়ে তদন্ত চলছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer