Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ১১ ১৪৩১, সোমবার ২৮ অক্টোবর ২০২৪

ঠাকুরগাঁওয়ে টাকা ছিনতাই কালে সিআইডির হাতে আটক ২

জসীমউদ্দীন ইতি,ঠাকুরগাঁও সংবাদদাতা

প্রকাশিত: ২০:৩৫, ২৭ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

ঠাকুরগাঁওয়ে টাকা ছিনতাই কালে সিআইডির হাতে আটক ২

ফাইল ছবি

ঠাকুরগাঁও সদরের কোর্টের গেট এলাকায় এক পথচারীর কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়ার সময় ওই এলাকায় নজরদারিতে থাকা এক সিআইডি সদস্য দৌড়ে দুই ছিনতাইকারিকে আটক করে।

রোববার  সকালে জগেস চন্দ্র অধীকারি নামে এক ব্যাক্তি একটি ব্যাং থেকে ১০ হাজার টাকা তুলে শহরের কোটের গেল এলাকায় আসলে উতপেতে থাকা দুই ছিনতাইকারি তার কাছ থেকে টাকাগুলো ছিনিয়ে নেয়।

ছিনিয়ে নিয়ে পালানোর সময় গোয়েন্দা নজরদারিতে থাকা কালীন ঘটনাস্থলে উপস্থিত সিআইডি সদস্য আকতার হোসেন দৌড়ে দুই ছিনতাইকারীকে টাকাসহ আটক করে।

আটককৃতরা হলেন, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার, আনোয়ার হোসেন (২৭), এবং জেলার পৌশহরের হাজীপাড়া এলাকার জগদীশ চন্দ্র (২৮)।

স্থানীয়রা জানান, বর্তমান পেক্ষাপটে এরকম একটি ঘটনায় তাৎক্ষণিক নজরদারিতে থাকা সিআইডি সদস্য ভুক্তভোগীর টাকা উদ্ধার করে দিয়েছে,যা আসলেই প্রশংসনীয়।

এ বিষয় ঠাকুরগাঁও সিআইডির এএসপি সুমিত চৌধুরী জানান, আমরা সব সময় সাধারণ মানুষের জন্য কাজ করি এবং সাধারণ মানুষের পাশেই থাকি।

আজ আমাদের সিআইডি সদস্য আকতার হোসেন শহরে নজরদারীতে থাকাকালে দুই ছিনতাইকারীকে ধরেছে এবং ওই পথচারীকে টাকাগুলো তার ছেলে ও স্থানীয়দের উপস্থিতিতে ফিরিয়ে দেন। এমন প্রশংসনীয় কাজের জন্য ওই সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer