Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২৪ ১৪৩১, শুক্রবার ১১ অক্টোবর ২০২৪

ময়মনসিংহে বিআরটিএ’র কার্যক্রম নিয়ে  গণশুনানি 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৪, ৯ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

ময়মনসিংহে বিআরটিএ’র কার্যক্রম নিয়ে  গণশুনানি 

ছবি- সংগৃহীত

বুধবার ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয় ও বিআরটিএ বিভাগীয় কার্যালয় এর আয়োজনে ভাষা শহীদ আব্দুল জব্বার মিলায়তনে এই  গণশুনানি অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত বিভাগীয় কমিশনার তাহামিনা আক্তার। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ স্থানীয় সরকার এর উপপরিচালক বিপিন চন্দ্র বিশ্বাস,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট লুৎফুন নাহার, ময়মনসিংহের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শরিফুর রহমান , ছাত্র আন্দোলনের সমন্বয়বৃন্দ, জেলা মালিক সমিতির প্রতিনিধি, জেলা মোটরযান সমিতির প্রতিনিধি, জেলা শ্রমিক ইউনিয়ন প্রতিনিধিগণ।

অনুষ্ঠান শুরুতে ময়মনসিংহ বিআরটিএর সহকারী পরিচালক মোঃ সিরাজুল ইসলাম বিআরটিএ কর্তৃক বিভিন্ন সেবা ও কার্যক্রম সম্পর্কে উপস্থিত গণপরিবহনের সাথে সম্পৃক্ত বিভিন্ন সংগঠনের প্রতিনিধি ও অতিথিদের সম্মুখে উপস্থাপনা করেন।

 এসময় তিনি জানান বিআরটিএ ভবনে স্থাপিত সার্ভার ও আই এস সচল হওয়ায় বিআরটিএ এর মোটরযান সংক্রান্ত সেবা যেমন- রেজিস্ট্রেশন, মালিকানা বদলি, ফিটনেস, ট্যাক্স -টোকেন ও রুট পারমিট এবং ড্রাইভিং লাইসেন্স নবায়ন বা হালনাগাদ , ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা গ্রহণ, অগ্রিম আয়কর দেওয়াসহ সব সেবা কার্যক্রম পুনরায় চালু হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত গণপরিবহন সংগঠনের প্রতিনিধিগণ ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা গ্রহণ, রেজিস্ট্রেশন ও মালিকানা বদলিসহ বিভিন্ন কার্যক্রম দ্রুত সময়ের নিষ্পতি  এবং কার্যক্রমগুলো অরো সহজত করার কথা উল্ল্যেখ করেন। এছাড়াও বিআরটিএ অফিস এলাকাকে দালাল মুক্ত করার আহ্বান জানান। এ সময় ময়মনসিংহ শহরের বিভিন্ন বাস স্ট্যান্ড এবং সিএনজি স্ট্যান্ড এর জায়গার পরিধি বৃদ্ধি করার অনুরোধ করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer