Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৭ ১৪৩১, শনিবার ২২ জুন ২০২৪

ভিত্তিহীন সংবাদ প্রচার :নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৭, ১৬ মে ২০২৪

প্রিন্ট:

ভিত্তিহীন সংবাদ প্রচার :নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন

ছবি: বহুমাত্রিক.কম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নিয়োগ সংক্রান্ত বিষয়ে যমুনা টেলিভিশন ও অনলাইনে প্রচারিত ভিত্তিহীন, উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক সংবাদ পরিবেশনের প্রতিবাদে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা মানববন্ধন করেছে

বৃহস্পতিবার সকালে প্রশাসনিক ভবনের সামনে সচেতন শিক্ষক সমাজ ও সাধারণ শিক্ষক সমাজের ব্যানারে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ প্রশাসনিক কাজে দায়িত্বরত শিক্ষকসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষকগণের সমন্বয়ে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা যমুনা টিভি ও অনলাইনে প্রচারিত সংবাদকে উদ্দেশ্যমূলক ও ফরমায়েশি প্রতিবেদন আখ্যা দিয়ে এ প্রতিবেদনকে প্রত্যাখ্যান করেন। এধরনের অপপ্রচারের তীব্র নিন্দা জানিয়ে এ ধরনের প্রতিবেদনকে প্রত্যাহার করে ভবিষ্যতে আরও বেশি সতর্ক হয়ে প্রতিবেদন প্রচারের জন্য আহ্বান জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মাসুম হাওলাদার, দোলন-চাঁপা হলের প্রভোস্ট লাইলী আক্তার, প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী, ছাত্র উপদেষ্টা ড. মোহাম্মদ মেহেদী উল্লাহসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষক। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer