Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ২ ১৪৩১, শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪

স্থগিত হলো কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৫, ১৬ জুলাই ২০২৪

প্রিন্ট:

স্থগিত হলো কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা

ফাইল ছবি

কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা-২০২৪ অনিবার্য কারণে স্থগিত করা হয়েছে। সোমবার বেলা ১১টায় কৃষি গুচ্ছ কেন্দ্রীয় ভর্তি কমিটির এক জুম সভায় এই তথ্য প্রকাশ করা হয়। 

পরে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা দপ্তরের সিনিয়র পরিচালক খলিলুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

জানা যায়, কৃষি বিজ্ঞান বিষয়ে ডিগ্রি প্রদানকারী ৯টি পাবলিক বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ পদ্ধতিতে স্নাতক ১ম বর্ষ ভর্তি পরীক্ষা আগামী ২০ জুলাই অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে অনিবার্য কারণে ওই ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে। ভর্তি পরীক্ষার নতুন তারিখ ও সময়সূচি পরবর্তীতে জানানো হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আজ (সোমবার) বেলা ১১টায় চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য এবং কেন্দ্রীয় ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক ড. এএসএম লুৎফুল আহসানের সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির এক জুম সভায় ওই সিদ্ধান্ত নেওয়া হয়।

কৃষি গুচ্ছ কেন্দ্রীয় ভর্তি কমিটির সদস্য ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) উপাচার্য অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী বলেন, আলোচনা সভার সিদ্ধান্ত অনুযায়ী অনিবার্য কারণবশত কৃষি গুচ্ছ ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer