Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

পাঁচ মেডিকেল কলেজে অধ্যক্ষ নিয়োগ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৩৪, ১৩ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ১৯:৪১, ১৩ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

পাঁচ মেডিকেল কলেজে অধ্যক্ষ নিয়োগ

ফাইল ছবি

দেশের পাঁচটি সরকারি মেডিকেল কলেজে অধ্যক্ষ নিয়োগ দিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। বৃহস্পতিবার সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের (পার-১ শাখা) উপসচিব দূর-রে-শাহওয়াজ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাদের নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপন অনুযায়ী, মানিকগঞ্জ মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. মোতাহার হোসেনকে কলজেটির অধ্যক্ষ পদে, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের অধ্যাপক ডা. সাকি মো. জাকিউল আলমকে এ কলেজের অধ্যক্ষ পদে, নেত্রকোনা মেডিকেল কলেজের বায়োকেমিস্ট্রি বিভাগের অধ্যাপক ডা. রুহুল কুদ্দুসকে পাবনা মেডিকেলের অধ্যক্ষ পদে, হবিগঞ্জ মেডিকেল কলেজের রেডিওলজি অ্যান্ড ইমেজিং বিভাগের অধ্যাপক ডা. মোস্তাক আহম্মদ ভূঁইয়াকে সুনামগঞ্জ মেডিকেলের অধ্যক্ষ পদে ও নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের অধ্যাপক ডা. মো. উজিরে আজম খানকে এ মেডিকেলের অধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়, বিসিএস স্বাস্থ্য ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পার্শ্বে বর্ণিত পদ ও কর্মস্থলে পদায়ন করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer