Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩০ ১৪৩১, বুধবার ১৬ অক্টোবর ২০২৪

হাসপাতালে ভর্তি সুপারস্টার রজনীকান্ত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৪১, ১ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

হাসপাতালে ভর্তি সুপারস্টার রজনীকান্ত

ফাইল ছবি

হৃদরোগ সংক্রান্ত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা রজনীকান্ত। সোমবার রাতে তাকে অভিনেতাকে চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, তিনি একজন ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্টের তত্ত্বাবধানে রয়েছেন এবং তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। মঙ্গলবার ক্যাথ ল্যাবে তার ইলেকটিভ কার্ডিয়াক প্রক্রিয়া সম্পন্ন হবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

রজনীকান্তের অসুস্থতার খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন। অনেকেই হাসপাতালের সামনে তার শারীরিক অবস্থার আপডেটের জন্য অপেক্ষা করছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

বিশ্বজুড়ে অগণিত ভক্ত থাকা রজনীকান্ত তার অনন্য স্টাইল ও আইকনিক অভিনয়ের জন্য বিখ্যাত। বর্তমানে তার আসন্ন সিনেমা ‘ভেট্টাইয়ান’ মুক্তির অপেক্ষায় রয়েছেন। টি.জে. গ্নানাভেল পরিচালিত এই অ্যাকশন ড্রামা সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ১০ অক্টোবর। ছবিতে রজনীকান্তের পাশাপাশি অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, ফাহাদ ফাসিল, রানা দাগ্গুবতি, মঞ্জু ওয়ারিয়ার, ঋতিকা সিং, দুশারা বিজয়ন এবং অভিরামি। এই সিনেমার মাধ্যমেই অমিতাভ বচ্চন প্রথমবারের মতো তামিল চলচ্চিত্রে কাজ করছেন।

‘ভেট্টাইয়ান’ সিনেমার একটি গান ‘মনাসিলায়ো’ সম্প্রতি মুক্তি পেয়েছে যা ইন্টারনেটে তুমুল সাড়া ফেলেছে। রজনীকান্ত এবং মঞ্জু ওয়ারিয়ার অভিনীত গানটি আনিরুধ রবিশঙ্কর সুর করেছেন। এর আগেও তিনি রজনীকান্তের পেট্টা (২০১৯), দারবার (২০২০) এবং জেলার (২০২৩) সিনেমার সংগীত পরিচালনা করেছেন। আগামী ২ অক্টোবর এই সিনেমার ট্রেলার মুক্তি পাবে। রজনীকান্তের সঙ্গে এই শক্তিশালী কাস্ট ও ক্রু একত্রিত হওয়ায় ‘ভেট্টাইয়ান’ নিয়ে ভক্তদের প্রত্যাশা ছিলো তুঙ্গে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer