Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩০ ১৪৩১, বুধবার ১৬ অক্টোবর ২০২৪

চলচ্চিত্র সার্টিফিকেশন আপিল কমিটিতে যারা রয়েছেন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৪৫, ৭ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

চলচ্চিত্র সার্টিফিকেশন আপিল কমিটিতে যারা রয়েছেন

ফাইল ছবি

পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র অনুদান কমিটি পুনর্গঠনের খবরের পর জানা গেল সরকার গঠন করেছে ‘চলচ্চিত্র সার্টিফিকেশন আপিল কমিটি’। এই কমিটির সভাপতি করা হয়েছে মন্ত্রিপরিষদ সচিবকে। সোমবার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিবরণীতে নতুন কমিটি গঠনের খবরটি জানানো হয়েছে।

কমিটিতে আহ্বায়ক হিসেবে আছেন তথ্য মন্ত্রণালয়ের সচিব ও বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের চেয়ারম্যান এবং সদস্য সচিব হিসেবে আছেন বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের ভাইস-চেয়ারম্যান।

কমিটিতে সদস্য হিসেবে আরও রয়েছেন- জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নিস্তার জাহান কবীর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিল্ম ও ফটোগ্রাফি বিভাগের সহকারী অধ্যাপক হাবিবা রহমান, চলচ্চিত্র নির্মাতা হুমায়রা বিলকিস এবং শব্দ সম্পাদক নাহিদ মাসুদ।

প্রজ্ঞাপনে জানানো হয়, আপিল কমিটির মেয়াদ প্রজ্ঞাপনের তারিখ হতে আগামী ২ (দুই) বছর বলবৎ থাকবে। কমিটি বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন বোর্ডের সিদ্ধান্তে সংক্ষুব্ধ সংশ্লিষ্ট ব্যক্তিৎপ্রতিষ্ঠানের আপিল আবেদনের বিষয়ে যথানিয়মে সিদ্ধান্ত প্রদান করবে।

এ প্রজ্ঞাপন জারির ফলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলতি বছরের ২৮ মার্চ প্রকাশিত ১২৭ নম্বর প্রজ্ঞাপন বাতিল বলে গণ্য হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer