Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২৭ ১৪৩১, সোমবার ১৪ অক্টোবর ২০২৪

স্বাস্থ্য সচেতনতা কর্মসূচি আয়োজনে ব্র্যাক ব্যাংক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪৭, ১৪ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

স্বাস্থ্য সচেতনতা কর্মসূচি আয়োজনে ব্র্যাক ব্যাংক

ছবি- সংগৃহীত

গ্রাহকদের জন্য অ্যাপোলো ইমপেরিয়াল হসপিটালের সহযোগিতায় চট্টগ্রামে একটি স্বাস্থ্য সচেতনতা কর্মসূচির আয়োজন করেছে ব্র্যাক ব্যাংক। ব্র্যাক ব্যাংক ‘তারা’ ও প্রিমিয়াম ব্যাংকিং সেগমেন্টের যৌথ উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিটি ১৯ সেপ্টেম্বর হাসপাতাল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

প্রায় ১০০ জন গ্রাহকের উপস্থিতিতে আয়োজিত এই অনুষ্ঠানে স্বাস্থ্য ও সুস্থতা নিয়ে ব্যাংকটির গ্রাহকদের মধ্যে সচেতনতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করা হয়। এটি গ্রাহকদের সার্বিক স্বাস্থ্যসেবায় ব্র্যাক ব্যাংকের প্রতিশ্রুতির প্রতিফলন।

এই আয়োজনে গুরুত্বপূর্ণ সেশন পরিচালনা করেন বিশিষ্ট চিকিৎসকরা। অর্থোপেডিক্স অ্যান্ড ট্রমা বিভাগের সিনিয়র কনসালটেন্ট অধ্যাপক ডা. চন্দন কুমার দাস এবং চিফ কার্ডিয়াক সার্জন অ্যান্ড সিনিয়র কনসালটেন্ট অব কার্ডিয়াক সার্জারি ডা. জিয়াউর রহমান জটিল সার্জারির বিষয়ে তাঁদের অভিজ্ঞতা আলোচনার পাশাপাশি অ্যাপোলো ইমপেরিয়াল হসপিটালের উন্নত চিকিৎসা সেবা নিয়েও আলোচনা করেন।

এছাড়াও, চিফ ডায়েটিশিয়ান অ্যান্ড নিউট্রিশনিস্ট মাহফুজা আফরোজ সাথী ‘মুড অ্যান্ড ফুড’ শীর্ষক একটি সেশন পরিচালনা করেন, যেখানে তিনি পুষ্টি ও মানসিক স্বাস্থ্য নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন রিজিওনাল হেড অব ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক জামশেদ আহমেদ চৌধুরী, হেড অব প্রিমিয়াম ব্যাংকিং প্রপোজিশন আরমীন আহমেদ, ক্লাস্টার ম্যানেজার জাহেদুল ইসলাম মজুমদার, হেড অব অ্যালায়েন্সেস মো. আশরাফুল আলম, ব্রাঞ্চ ম্যানেজার অলোকা সারাহ এবং প্রিমিয়াম ব্যাংকিংয়ের সিনিয়র ম্যানেজার এহসান সামাদ।

অন্যদিকে অ্যাপোলো ইমপেরিয়াল হসপিটালের পক্ষে উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার অমিতাভ ভট্টাচার্য, সিনিয়র এক্সিকিউটিভ সায়মা চৌধুরী এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

গ্রাহক ও সহকর্মীদের স্বাস্থ্যসেবায় বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রিক উদ্যোগের মাধ্যমে একটি নিরাপদ ও সুস্থ পরিবেশ সৃষ্টি করতে ব্র্যাক ব্যাংক অঙ্গীকারবদ্ধ। গ্রাহকদের সেবা ও সুস্থতা নিশ্চিত করার মাধ্যমে ব্যাংকিং খাতে অনন্য দৃষ্টান্ত স্থাপন করতে ব্র্যাক ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer