Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২৭ ১৪৩১, সোমবার ১৪ অক্টোবর ২০২৪

কালেকশন সার্ভিস দিতে এভারকেয়ারের সঙ্গে ব্র্যাক ব্যাংকের চুক্তি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৫০, ১৪ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

কালেকশন সার্ভিস দিতে এভারকেয়ারের সঙ্গে ব্র্যাক ব্যাংকের চুক্তি

ছবি- সংগৃহীত

এভারকেয়ার হসপিটালে কালেকশন সার্ভিস দেওয়ার লক্ষ্যে হাসপাতালটির সঙ্গে একটি চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

এই চুক্তির ফলে ব্র্যাক ব্যাংকের গ্রাহক এবং এভারকেয়ার হসপিটালের জন্য বিল পেমেন্ট এবং কালেকশন আরও সহজ হবে। ফলে, চিকিৎসা সেবা গ্রহণকারী ব্যক্তিরা ব্যাপকভাবে উপকৃত হবেন।

ব্র্যাক ব্যাংকের প্রযুক্তি-সক্ষম স্মার্ট ব্যাংকিং সুবিধা এভারকেয়ার হসপিটালের অ্যাকাউন্টস এবং ফাইন্যান্স বিভাগের লেনদেনের কার্যক্ষমতা আরও উন্নত করবে। ব্র্যাক ব্যাংক এবং এভারকেয়ারের এই যৌথ সহযোগিতা আধুনিক ব্যাংকিং এবং ফাইন্যান্সিয়াল সল্যুশনকে কাজে লাগিয়ে স্বাস্থ্যসেবা উন্নত করার ব্যাপারে প্রতিষ্ঠান দুটির প্রতিশ্রুতির প্রতিফলন।

২৬ সেপ্টেম্বর  ঢাকায় ব্র্যাক ব্যাংকের সিনিয়র জোনাল হেড (নর্থ) এ. কে. এম. তারেক এবং এভারকেয়ার হসপিটালের চিফ ফাইন্যান্সিয়াল অফিসার মো. মাইনুর রহমান ভূঁইয়া এফসিএ এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন ব্যাংকটির  ঢাকা উত্তর এবং ময়মনসিংহ রিজিওনের রিজিওনাল হেড তানভীর রহমান, ব্রাঞ্চ কর্পোরেট ডিপোজিট মোবিলাইজেশনের ইউনিট হেড মো. মাহাবুবুর রশিদ এবং মাদানী এভিনিউ ব্রাঞ্চের ব্রাঞ্চ ম্যানেজার আলী আদনান। এভারকেয়ার হসপিটালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব ফাইন্যান্স অপারেশনস অ্যান্ড ট্রেজারি পিঙ্কন সাহা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer