Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২০ ১৪৩১, রোববার ০৬ অক্টোবর ২০২৪

স্টার কাবাবে পঁচা খাবার: প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৫, ৬ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

স্টার কাবাবে পঁচা খাবার: প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর

ছবি: বহুমাত্রিক.কম

স্টার কাবাবে কাচ্চি বিরিয়ানির সঙ্গে পঁচা ও গন্ধযুক্ত টিক্কা পরিবেশনের প্রতিবাদ করায় সাংবাদিক সালেহ মোহাম্মদ রশীদ অলককে পিটিয়ে রক্তাক্ত করেছে হোটেলটির কর্মকর্তা-কর্মচারীরা। রোববার দুপুরে স্টার কাবারের বনানী শাখায় এ ঘটনা ঘটে। হামলায় আহত পলক পলিটিক্স নিউজবিডি’র সম্পাদক।

আহত সাংবাদিক অলক জানান, পঁচা মাংসের কাবাব দেয়ার প্রতিবাদ করলে প্রথমে তারা বিষয়টি অস্বীকার করে। পরে তাদের সব স্টাফ মিলে আমাকে মারতে মারতে রক্তাক্ত করে।

এ ঘটনায় সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন তিনি। আহত সাংবাদিককে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনা সংশ্লিষ্ট একটি ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়েছে, তাতে অলককে বলতে শোনা যায়, দুপুরে তিনি ও তার এক বন্ধু খাবারে গন্ধের অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার বলেন, জীবনে টিক্কা খাননি আপনি। এটা এমনই হয়। এ কথা শুনে অলক প্রতিবাদ করলে সেখানে থাকা আরও তিনজন গ্রাহকও একই অভিযোগ করেন।

এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা গ্রাহক অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে থেকে নিচতলায় নামান এবং নিচতলায় সিঁড়ির নিচে ফেলে ব্যাপক মারধর করেন। স্টার কাবাবের মারধরের এ ঘটনায় প্রতিষ্ঠানটির ১৪ থেকে ১৫ জন অংশ নেন।

এঘটনার সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলমান বলে জানিয়েছেন সাংবাদিক অলকের এক সহকর্মী। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer