Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১৯ ১৪৩১, বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪

ছেলের বিয়ের আগে গরিবদের গণবিবাহ দেবেন মুকেশ-নীতা আম্বানি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৩১, ৩০ জুন ২০২৪

প্রিন্ট:

ছেলের বিয়ের আগে গরিবদের গণবিবাহ দেবেন মুকেশ-নীতা আম্বানি

ফাইল ছবি

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড চেয়ারপার্সন এবং এমডি মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরণে মার্চেন্টের কন্যা রাধিকা। আগামী ১২ জুলাই শুভ পরিণয়। এর আগে জামনগরে বসেছিল জমজমাট প্রাক-বিবাহ অনুষ্ঠান। আরও একবার হতে চলেছ অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান। তারই অংশ হিসাবে অনন্য পদক্ষেপ নিলেন মুকেশ এবং নীতা আম্বানি।

 সমাজের দরিদ্র শ্রেণীর যুবক-যুবতীর গণবিবাহের আয়োজন করলেন তারা। ২ জুলাই বিকেল সারে ৪টা থেকে এই বিবাহ আসর বসবে পালগড়ের স্বামী বিবেকানন্দ বিদ্যামন্দিরে। ইতিমধ্যেই কাশী বিশ্বনাথ মন্দিরে গিয়ে ছোট ছেলের বিয়ের প্রথম নিমন্ত্রণপত্র মহাদেবকে উৎসর্গ করে এসেছেন মুকেশ-পত্নী নীতা। জোর কদমে চলছে নিমন্ত্রণের পালা। সাধারণত বিয়ের প্রথম আমন্ত্রণ পত্র ঈশ্বরের কাছেই নিবেদন করে আম্বানি পরিবার।সেই পথে হেঁটেই কাশী বিশ্বনাথের দরবারে পৌঁছায় ভারতের সবচেয়ে ধনী পরিবার৷ ১০ বছর পর শহরে এলেন নীতা৷ বরাণসীর উন্নতি দেখে তিনি আপ্লুত৷ শহরের পরিচ্ছন্নতা, নমো ঘাট, সৌর শক্তির ব্যবস্থা, কাশী বিশ্বনাথ প্রঙ্গণ, সব দেখে খুশি মুকেশ-জায়া৷ ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের আমন্ত্রণের বক্স।

ইতোমধ্যেই বেশ কিছু রাজনৈতিক নেতা ও বলিউডের তারকার কাছেও পৌঁছে গিয়েছে আমন্ত্রণ। লাল রঙের বাক্সের মধ্যে রয়েছে রুপোর একটি ছোট্ট মন্দির। তার চারদিকে রয়েছে চারটি সোনালী মূর্তি। বাক্সটি খুললেই বাজছে একটি মনোমুগ্ধকর মিউজিক। সেই মন্দিরের চারদিকে রয়েছে গণেশ, রাধা কৃষ্ণ, দুর্গা ও লক্ষ্মীর মূর্তি। অনন্ত এবং রাধিকার বিয়ের আমন্ত্রণপত্রে রয়েছে উপহার। একটি থলিতে রয়েছে অতিথিদের জন্য কাশ্মীর থেকে আনা একটি পশমিনা শাল।  যাতে  'AR' নামের আদ্যক্ষর-সহ  এমব্রয়ডারি করা রয়েছে ।  হিন্দু রীতি মেনেই সাত পাকে বাঁধা পড়বেন অনন্ত ও রাধিকা। ১২ জুলাই তারা বিয়ে করবেন আর ১৩ জুলাই হবে শুভ আশীর্বাদ। তিনদিন ব্যাপী চলবে বিয়ের পর্ব।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer