Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ২৩ ১৪৩১, রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪

তিন সমন্বয়কের খোঁজে ডিবি কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:০৬, ২৭ জুলাই ২০২৪

প্রিন্ট:

তিন সমন্বয়কের খোঁজে ডিবি কার্যালয়ে বিশ্ববিদ্যালয়ের ১২ শিক্ষক

ছবি- সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনের তিন সমন্বয়ক নাহিদ ইসলাম, আসিফ মাহমুদ ও আবু বাকের মজুমদারের খোঁজ নিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে গিয়েছেন বিশ্ববিদ্যালয় শিক্ষক নেটওয়ার্কের ১২ শিক্ষক।

শনিবার বিকেল ৪টার দিকে ডিবি কার্যালয়ে যান তারা। তবে ‘ব্যস্ততার’ কারণে তাদের সঙ্গে দেখা করেননি ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার ও গোয়েন্দা শাখার প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।পরে সেখানে ২০ মিনিটের মতো অবস্থান করে শিক্ষক প্রতিনিধিরা ফেরত যান।

১২ সদস্যের শিক্ষক প্রতিনিধিদলে ছিলেন: ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক গীতি আরা নাসরিন, আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক তানজিমউদ্দীন খান, সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক সামিনা লুৎফা, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক রুশাদ ফরিদী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজলী শেহরীন ইসলাম।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মির্জা তাসলিমা সুলতানা ও অধ্যাপক সাঈদ ফেরদৌস, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আবদুল্লাহ হারুন চৌধুরী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অরণি সেমন্তী খান, ব্র‍্যাক বিশ্ববিদ্যালয়ের প্রভাষক সাইমুম রেজা, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) শিক্ষক অলিউর সান ও ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলাম্বিয়ার শিক্ষক তামারা মাকসুদ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer