Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৭ ১৪৩১, সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪

রাঙামাটিতে স্বরাষ্ট্র উপদেষ্টা

পাহাড়ে সহিংসতায় জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনা হবে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৮, ২১ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

পাহাড়ে সহিংসতায় জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনা হবে

ফাইল ছবি

পার্বত্য তিন জেলায় সহিংসতার ঘটনা তদন্তে উচ্চ পর্যায়ের তদন্ত টিম গঠন করা হবে জানিয়ে স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী বলেছেন, পাহাড়ে আইন-শৃঙ্খলা অবনতি হতে দেওয়া যাবে না। এই ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির আওতায় আনা হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে রাঙামাটিতে পার্বত্য অঞ্চল পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন। রিজিয়নের প্রান্তিক হলে বিগত জেলার উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে রাঙামাটি জেলার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে স্বরাষ্ট্র উপদেষ্টার নেতৃত্বে সরকারের উচ্চ পর্যায়ের এই প্রতিনিধিদলের সঙ্গে সভা অনুষ্ঠিত হয়।

জাহাঙ্গীর আলম চৌধুরী বলেন, ‘সহিংসতার ঘটনা তদন্তে একটি কমিটি গঠন করা হবে। সুষ্ঠু তদন্ত করা হবে। অনুষ্ঠানে স্থানীয় সরকার উপদেষ্টা হাসান আরিফ বলেন, ‘পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাহির থেকে ষড়যন্ত্র হচ্ছে। আমাদের কোথাও যেন ছন্দঃপতন ঘটছে। এর পেছনের ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করা হবে।

সভায় পার্বত্য উপদেষ্টা সুপ্রদীপ চাকমা, স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় উপদেষ্টা এ এফ হাসান আরিফ, পুলিশবাহিনী প্রধান মইনুল ইসলাম, সেনাবাহিনীর চট্টগ্রামের জিওসি মেজর জেনারেল মোহাম্মদ মাইনুর রহমান, বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer