Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১২ ১৪৩১, শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪

ডায়মন্ড ওয়ার্ল্ডের দিলীপ আগরওয়ালা ফের রিমান্ডে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

ডায়মন্ড ওয়ার্ল্ডের দিলীপ আগরওয়ালা ফের রিমান্ডে

ফাইল ছবি

ছাত্র-জনতার আন্দোলনে বিএনপিকর্মী হৃদয় আহম্মেদ হত্যা মামলায় ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) দিলীপ কুমার আগরওয়ালাকে ডের ছয় দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবির গুলশান বিভাগের উপপরিদর্শক নুরুল ইসলাম খান। অন্যদিকে তার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন

এর আগে গত ৩ সেপ্টেম্বর রাজধানীর গুলশান থেকে দিলীপ কুমার আগরওয়ালাকে গ্রেফতার করে র‌্যাব-১। পরদিন ৪ সেপ্টেম্বর শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত তার ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৯ জুলাই বৈষম্যবিরোরধী আন্দোলন চলাকালে গুলিবিদ্ধ হয়ে বিএনপির কর্মী হৃদয় আহমেদ মারা যান। এ ঘটনায় গত ২২ আগস্ট মাদারীপুর জেলার শিবচর উপজেলার বিএনপির যুগ্ম সম্পাদক শাহাদাত হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার বোন শেখ রেহেনা, শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় ও দিলীপ কুমার আগরওয়ালাসহ ১৬১ জনকে আসামি করা হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer