Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১২ ১৪৩১, শনিবার ২৮ সেপ্টেম্বর ২০২৪

সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন কারাগারে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২০, ২৮ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন কারাগারে

ফাইল ছবি

যাত্রাবাড়ী থানা এলাকায় গুলি করে রফিকুল ইসলাম নামে এক যুবককে হত্যার অভিযোগের মামলায় সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার পাঁচ দিনের রিমান্ড শেষে মামলার তদন্ত কর্মকর্তা মৃগাংক শেখর তালুকদার তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। তার আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেরা মাহবুবের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালতের সাধারণ নিবন্ধন শাখার সাব-ইন্সপেক্টর আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।গত ২২ সেপ্টেম্বর তার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে ১৬ সেপ্টেম্বর রাতে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ৮৩৩ নম্বর কক্ষ থেকে নূরুল ইসলাম সুজনকে গ্রেফতার করে পুলিশ। পরদিন দুপুরে ইমরান হাসান নামে এক শিক্ষার্থী গুলিতে নিহতের মামলায় সাবেক রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ডের আদেশ দেন।  ওইদিন বিকালে এ মামলায় তার উচ্চ আদালতে জামিন শুনানি হয়েছে, যা আদেশের জন্য রয়েছে জানিয়ে রিমান্ড বাতিলের আবেদন করেন তার আইনজীবী। পরে শুনানি শেষে আদালত তার রিমান্ড স্থগিত করেন।

এরপর ভিকটিম রফিকুল ইসলামকে হত্যার অভিযোগে মামলায় নূরুল ইসলামকে গ্রেফতার দেখানোসহ ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা মৃগাংক শেখর তালুকদার। পরে এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে রিমান্ডে নেওয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer