Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১৯ ১৪৩১, শনিবার ০৫ অক্টোবর ২০২৪

সাবেক হুইপ মাহবুব আরা গিনি রিমান্ডে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:২৭, ১ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

সাবেক হুইপ মাহবুব আরা গিনি রিমান্ডে

ফাইল ছবি

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে ঢাকার আশুলিয়ায় এক শিক্ষার্থীকে হত্যাচেষ্টা মামলায় গাইবান্ধার সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে তিন দিনের রিমান্ডে দিয়েছে আদালত।মঙ্গলবার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত এ আদেশ দেন। 

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মজিবর রহমান ভূইয়া এই রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষ রিমান্ডের বিরোধিতা করে যুক্তিতর্ক উপস্থাপন করেন। রাষ্ট্রপক্ষ রিমান্ডের পক্ষে অবস্থান নেন। উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে সিজেএম আদালতের বিচারক রাবেয়া বেগম তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার রাতে গাইবান্ধা থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মাহবুব আরা বেগম গিনিকে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে তাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ৪ আগস্ট বিকালে আশুলিয়ার বাইপাইল এলাকায় গুলিতে রবিউসসানি শিপু আহত হন। আহত অবস্থায় চিকিৎসার জন্য তাকে বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়। তবে তাকে চিকিৎসা নিতে দেওয়া হয়নি। পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নেন তিনি। চিকিৎসা শেষে সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৩০ জনের বিরুদ্ধে মামলা করেন শিপু।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer