Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ৩ ১৪৩১, রোববার ২০ অক্টোবর ২০২৪

ঢাকায় পাকিস্তানি ব্যান্ড জালের কনসার্ট স্থগিত

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:১৯, ২৭ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

ঢাকায় পাকিস্তানি ব্যান্ড জালের কনসার্ট স্থগিত

ফাইল ছবি

পাকিস্তানি ব্যান্ড দল জালকে নিয়ে ‘লিজেন্ডস অব দ্য ডেকেড’ শিরোনামে  কনসার্টটি স্থগিত করা হয়েছে। এক বিজ্ঞপ্তির মাধ্যমে আয়োজক প্রতিষ্ঠান জানিয়েছেন এই তথ্য।

শুক্রবার  রাজধানীর ৩০০ ফিটের  ঢাকা এরিনায় অনুষ্ঠিত হওয়ার কথা ছিল কনসার্টটি। এতে অংশ নিতে পাকিস্তানি জাল এখন ঢাকাতেই অবস্থান করছেন। কথা ছিল কনসার্টে ব্যান্ডটি তাদের জনপ্রিয় ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি উদযাপন করবে। এই কনসার্টে আরও থাকবে অর্থহীন, ভাইকিংস ও কনক্লুশন।

কিন্তু বৈরি আবহাওয়ার কারণে কনসার্টটি স্থগিত করেছে আয়োজক প্রতিষ্ঠান অ্যাসেন, জির্কোনিয়াম, ইন অ্যাফিলিয়েশন উইথ রুটওভার এক্সপিরিয়েন্স। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে কনসার্টটি স্থগিত করার বিষয়টি জানিয়েছে প্রতিষ্ঠানগুলো। 

তবে অ্যাসেন-এর গণমাধ্যম মুখপাত্র শারমিন রহমান  বলেন, ‘বৃষ্টির কারণেই এই স্থগিতাদেশের। সবাইকে এটুকু নিশ্চয়তা দিতে পারি, দুই এক দিনের মধ্যেই কনসার্টটি অনুষ্ঠিত হবে। আজ যে বৃষ্টি হচ্ছে এবং হবে, সেটির মধ্যে এই আয়োজন রান করা অসম্ভব। কারণ, পুরো আয়োজনটি ওপেন এয়ার। আমরা আশা করছি সন্ধ্যার সংবাদ সম্মেলনে সবাইকে কনসার্টের নতুন তারিখটি জানাতে পারবো। অবশ্যই সেটি এক দুদিনের মধ্যে হবে। কারণ, অলরেডি তিনদিন হলো জাল সদস্যরা ঢাকায়। অন্য ব্যান্ডগুলোও এই কনসার্টের জন্য নিজেদের প্রস্তুত করে রেখেছেন। ফলে বিলম্ব করার সুযোগ নেই।’

এই মুখপাত্র জানান, শুক্রবার সন্ধ্যা ৬টায় রাজধানীর হোটেল লে মেরিডিয়ানে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করছেন তারা। সেখানে এ বিষয়ে বিস্তারিত তুলে ধরা হবে। জানাবেন, কনসার্টের নতুন তারিখ।

টানা ১৪ বছর পর বাংলাদেশের কনসার্টে অংশ নিতে এখন ঢাকায় অবস্থান করছেন পাকিস্তানি ব্যান্ড ‘জাল’ সদস্যরা। ব্যান্ডের ‘আদাত’ অ্যালবামের ২০ বছর পূর্তি উদযাপন হবে এই কনসার্টের মাধ্যমে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer