Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ৩ ১৪৩১, রোববার ২০ অক্টোবর ২০২৪

ভক্তদের উত্তেজনার ভয়ে ‘উত্তর আমেরিকা ট্যুর’ স্থগিত করলেন শাকিরা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:২০, ১৯ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

ভক্তদের উত্তেজনার ভয়ে ‘উত্তর আমেরিকা ট্যুর’ স্থগিত করলেন শাকিরা

ফাইল ছবি

বিশ্বখ্যাত গায়িকা শাকিরা, যার গানে মন্ত্রমুগ্ধ গোটা বিশ্ব। তার পেশাগত থেকে ব্যক্তিগত, উভয় জীবনই চর্চিত। যাই হোক, এখন শোনা যাচ্ছে, গায়িকা তার আসন্ন উত্তর আমেরিকা সফর বাতিল করেছেন। সম্ভবত ২০২৫ সালের শুরুতেই তিনি আমেরিকা ট্যুর করবেন।

স্বাভাবিকভাবেই এমন খবর ভক্তদের আশাহত করেছে। শাকিরার সমস্ত অনুরাগীদের তার লাইভ পারফর্ম দেখার জন্য কিছুটা সময় অপেক্ষা করতে হবে। গায়ক সম্প্রতি ঘোষণা করেছেন যে, তিনি তার ‘লাস মুজেরেস ইয়া নো ললোরানের উত্তর আমেরিকা সফর’ শুরু করবে আগামী বছর। রিপোর্ট অনুযায়ী, ভক্তদের চরম উত্তেজনা এবং লাইভ ইভেন্ট টিকিটের ব্যাপক চাহিদার কারণে শাকিরার সফর স্থগিত করা হয়েছে।

শাকিরার ‘লাস মুজেরেস ইয়া নো লোরানের উত্তর আমেরিকা সফর’ নভেম্বর থেকেই শুরু হওয়ার কথা ছিল, আর গায়িকা এই সফরটি মার্কিন যুক্তরাষ্ট্রের পাশাপাশি কানাডাতেও অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু ভক্তদের শাকিরার লাইভ পারফরম্যান্স দেখার জন্যে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। কলম্বিয়ান সুপারস্টার শুক্রবার সোশ্যাল মিডিয়ায় গিয়ে শেয়ার করেছেন যে, ইভেন্টটি অনেক বড় স্টেডিয়াম ভেন্যুতে অনুষ্ঠিত হবে। যাতে অংশ নেবেন প্রচুর দর্শক। রিপোর্ট অনুসারে, শাকিরা তার পরবর্তী সফর ২০২৫ সালের মে মাসে করবেন। তবে লাতিন আমেরিকাতে গায়িকার কনসার্টের সময়সূচী এখনও ঘোষণা করা হয়নি।

তার ইনস্টাগ্রাম স্টোরিজে গিয়ে, শাকিরা লিখেছিলেন, “আমার সফর ঘোষণার পর থেকে আপনাদের অবিশ্বাস্য সমর্থন সত্যিই অসাধারণ, এটি আমার কেরিয়ারের সবচেয়ে বড় সফরে পরিণত করেছে। কিন্তু টিকিটের অত্যধিক চাহিদার কারণে আমরা আমাদের শোটির জন্যে বড় ভেন্যুতে শোয়ের আয়োজন করছি।’ এবং তাকে অত্যধিক সমর্থনের জন্যে ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন শাকিরা। ২০১৮ সালে শেষবার গায়িকা মার্কিন ট্যুর করেছিলেন। যদিও সবাই ইতিমধ্যেই তার পারফরম্যান্স লাইভ দেখার জন্য উচ্ছ্বসিত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer