Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৫ ১৪৩১, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪

আইফোন হারালেন ধর্মমন্ত্রী

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৫১, ১ মে ২০২৪

প্রিন্ট:

আইফোন হারালেন ধর্মমন্ত্রী

ফাইল ছবি

জামালপুরের ইসলামপুরে নিজ এলাকায় জানাযার নামাজ পড়তে গিয়ে আইফোন হারিয়েছেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। ফোনটির বাজার মূল্য ১ লাখ ৫৭ হাজার টাকা।

মঙ্গলবার সকাল ১০টার দিকে ইসলামপুর উপজেলার শহীদ মেজর জেনারেল খালেদ মোশাররফ বীর উত্তম গার্লস হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঘটনা ঘটে। এ দিন সন্ধ্যায় ইসলামপুর থানায় একটি সাধারন ডায়েরি হয়েছে। 

বুধবার দুপুরে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, প্রয়াত ভূমি প্রতিমন্ত্রী রাশেদ মোশাররফের সহধর্মিণী হাসনা মোশারফের নামাজে জানাজায় অংশ নেন ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান দুলাল। নামাজের আগ মুহূর্তে ধর্মমন্ত্রীর ব্যবহৃত আইফোন ব্র্যান্ডের ফিফটিন প্রো ম্যাক্স মোবাইলের এয়ারপ্লেন মোড অন করে কোন এক ব্যক্তির হাতে দেন। সেই ব্যক্তি পরবর্তীতে মোবাইল ফোনটি ফেরত দেয়নি। কার কাছে মোবাইল  দিয়েছে সেটা মনে নেই ধর্মমন্ত্রীর।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, ‘গতকাল ধর্মমন্ত্রী একটি জানাজায় অংশ নেন। নামাজ শুরু হওয়ার আগ মুহূর্তে মোবাইল ফোনটির এয়ারপ্লেন মোড অন করে কোন এক ব্যক্তির হাতে মোবাইল দেন। পরবর্তীতে কার কাছে মোবাইল ফোনটি দিয়েছেন সেইটা মনে করতে পারছেন না তিনি।’

তিনি আরও বলেন, ‘মোবাইলটির বিষয়ে একটি জিডি হয়েছে। এখনো মোবাইলটির এয়ারপ্লেন মোডটি অন করা হয়নি। আমরা সর্বোচ্চ চেষ্টা করছি মোবাইল ফোনটি উদ্ধার করার।’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer