Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

নরসিংদীর সকল সমস্যাই পর্যায়ক্রমে সমাধান করা হবে: জেলা প্রশাসক 

মো. নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩২, ১৪ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

নরসিংদীর সকল সমস্যাই পর্যায়ক্রমে সমাধান করা হবে: জেলা প্রশাসক 

ছবি: বহুমাত্রিক.কম

নরসিংদী জেলার নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে বলেছেন, জেলার প্রতিটি সমস্যাই পর্যায়ক্রমে সমাধান করা হবে। তবে এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা থাকতে হবে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন নবাগত জেলা প্রশাসক। 

এসময় জেলা প্রশাসক তিনি বলেন, যেসব সেবামূলক সংস্থা বিভিন্ন অজুহাত দেখিয়ে জনগণকে অযথা হয়রারি করছে, এই নাজুক পরিস্থিতি থেকে আমাদেরকে বেড়িয়ে আসতে হবে। আর তা করতে হলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। 

তিনি আরো বলেন, সংখ্যালঘু লোকেরা নরসিংদীতে নিরাপদে থাকবে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটবেনা বলে আমার বিশ্বাস। সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পণ এবং জাতির চতুর্থ স্তম্ভ। পত্রিকায় তাদের প্রকাশিত চিত্র দেখে আমরা অনেক কাজ করে থাকি। জেলা প্রশাসক বলেন, সকলের জন্য আমাদের দরজা খোলা থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোবাশ্বের আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) অনজন দাস, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সাবেক সভাপতি নিবারণ রায়, আব্দুর রহমান ভূইয়া ও মাখন দাস, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল হক পলাশ, সাবেক সাধারণ সম্পাদক এম.এ. আউয়াল, শফিকুল মোহাম্মদ মানিক ও হুমায়ুন কবির শাহ প্রমুখ। সাংবাদিকরা নরসিংদীর বিভিন্ন সমস্যা নিয়ে নবাগত জেলা প্রশাসককে অবহিত করেন। 

এসময় এনডিসি শিহাব সারোয়ার অভি, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এ.এইচ.এম আজিমুল হক, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান ফরহাদসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer