Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩০ ১৪৩১, বুধবার ১৬ অক্টোবর ২০২৪

দীপ্ত টিভির কর্মী হত্যার ঘটনায় বরখাস্ত মাদকের কর্মকর্তা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫৭, ১৪ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

দীপ্ত টিভির কর্মী হত্যার ঘটনায় বরখাস্ত মাদকের কর্মকর্তা

ফাইল ছবি

দীপ্ত টিভির সম্প্রচার কর্মকর্তা (সংবাদকর্মী) তানজিল জাহান তামিম হত্যার ঘটনায় প্রধান আসামি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) উপপরিচালক মোহাম্মদ মামুনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

ডিএনসির সূত্র জানায়, মামুনকে ক্লোজড করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে এ-সংক্রান্ত প্রস্তাব পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে। তামিম হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন- মো. আব্দুল লতিফ, মো. কুরবান আলী, মাহিন, মোজাম্মেল হক কবির, বাঁধন ও মো. রাসেল। তারা সবাই ৪ দিনের রিমান্ডে রয়েছেন।

এদিকে এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি পলাতক বিএনপি নেতা শেখ রবিউল আলম রবির সাংগঠনিক পদ স্থগিত করেছে বিএনপি। এ-সংক্রান্ত একটি চিঠি তাকে দেওয়া হয়েছে। এতে আরও বলা হয়, গত ১১ অক্টোবর রবিকে শোকজ নোটিশ দেওয়া হয়েছে। চব্বিশ ঘণ্টার মধ্যে জবাব দিতে বলা হয়। পরে শেখ রবি যে জবাব দিয়েছেন তা সন্তোষজনক না হওয়ায় সকল সাংগঠনিক পদ স্থগিত করা হলো।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, মাদক কর্মকর্তা মামুনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ওই মামলায় তাকে ১ নম্বর আসামি করা হয়েছে। এর প্রেক্ষিতে তাকে ক্লোজড করে আমরা সদর দপ্তরে নিয়ে এসেছি। তাকে সাময়িক বরখাস্ত করার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে একটি প্রস্তাব পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে হাতিরঝিল এলাকায় খুন হন তানজিল জাহান ইসলাম। এ ঘটনায় ১৬ জনকে আসামি করে মামলা করেন নিহত তানজিল জাহান ইসলাম ওরফে তামিমের বাবা। বাড়ি নির্মাণ ও ফ্ল্যাট ভাগাভাগি নিয়ে আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের সঙ্গে বিরোধের জেরে জমির মালিকের ছেলেকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer