Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

বানভাসীদের পাশে দাঁড়াতে ছাত্রদের এক লাখ টাকা দিল যশোর শিক্ষাবোর্ড

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৮, ২৫ আগস্ট ২০২৪

প্রিন্ট:

বানভাসীদের পাশে দাঁড়াতে ছাত্রদের এক লাখ টাকা দিল যশোর শিক্ষাবোর্ড

ফাইল ছবি

যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের পক্ষ থেকে বানভাসী মানুষের পাশে দাঁড়ানোর জন্য বৈষম্য বিরোধী ছাত্রদের নগদ এক লাখ টাকা দেয়া হয়েছে। রোববার বিকালে শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মর্জিনা আক্তার ছাত্রদের হাতে এক লাখ টাকা তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর এম আব্দুর রহিম, বিদ্যালয় পরিদর্শক সিরাজুল ইসলাম, হিসাব বিভাগের উপ-পরিচালক এস এম রফিকুল ইসলাম, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক নিয়ামত ইলাহী, কর্মকর্তা কল্যাণ সমিতির সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক মুজিবুল হক,কর্মচারি ইউনিয়নের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক রাকিব হাসান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের যশোরের প্রধান সমন্বয়কারী রাশেদ খান, জান্নাতুল ফোয়ারি অন্তরা, রুবাইয়া খন্দকার, এস এম আসিফ সোহান, রাসেল মাহমুদ প্রমুখ।

শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মর্জিনা আক্তার বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য বাংলাদেশ সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ তহবিল শিক্ষাবোর্ডের পক্ষ থেকে দুই লাখ টাকা দেয়া হয়েছে। আর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতাকর্মীদের কাছে এক লাখ টাকা দেয়া হয়েছে। শিক্ষাবোর্ড একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের কার্যক্রমকে বেগমান করার জন্য ছাত্র-জনতাকে সাথে নিয়ে এগিয়ে যাবে। শিক্ষাবোর্ডে এখন কাউকে হয়রানি করা হয় না। সততার সাথে দ্রুত সময়ে সেবা দেয়া হয়। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer