Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১৯ ১৪৩১, বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪

সাবেক এমপি নাদিম মোস্তফা আর নেই

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৬:০৬, ৩০ জুন ২০২৪

প্রিন্ট:

সাবেক এমপি নাদিম মোস্তফা আর নেই

ফাইল ছবি

রাজশাহী-৫ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির সাবেক বিশেষ সম্পাদক অ্যাডভোকেটনাদিম মোস্তফা ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)

তিনি রোববার বেলা ১১টায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে মারা যান। মৃত্যুকালে নাদিম মোস্তফা স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।বিএনপি মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ট সহচর নাদিম মোস্তফার মৃত্যুর খবর পেয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হাসপাতালে ছুটে যান।

এছাড়া খবর পেয়ে মরদেহ দেখতে গিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল সদস্য অ্যাডভোকেট রুহুল কদ্দুস তালুকদার দুলু, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদসহ রাজশাহীর স্থানীয় নেতৃবৃন্দ

শায়রুল কবির খান জানান, আজ নয়া পল্টনে বিএনপি কেন্দ্রীয় অফিস সামনে বাদ আসর নাদিম মোস্তফার জানাজা অনুষ্ঠিত হবে।

এছাড়া সোমবার তার সংসদীয় আসন (২টি উপজেলায়) সকাল ১০টায় দুর্গাপুরে এবং বেলা ১১টায় পুঠিয়ায় ও বাদ যোহর রাজশাহী মহানগরে জানাজা শেষে পারিবারিক করব স্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী জেলা ছাত্রদলের সাবেক এই নেতা রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক, জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। রাজশাহী পুঠিয়া-দুর্গাপুর আসন থেকে ১৯৯৬ ও ২০০১ সালের জাতীয় নির্বাচনে দুই বার সংসদ সদস্য নির্বাচিত হন। মৃত্যুর আগ পর্যন্ত জাতীয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer