Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ২১ ১৪৩১, রোববার ০৭ জুলাই ২০২৪

গাজীপুর আওয়ামী লীগে জায়গা পেলেন না জাহাঙ্গীর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৩৯, ৩ জুলাই ২০২৪

প্রিন্ট:

গাজীপুর আওয়ামী লীগে জায়গা পেলেন না জাহাঙ্গীর

ফাইল ছবি

গাজীপুর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশক্রমে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন। একই সঙ্গে এ কমিটিতে ২৮ জন উপদেষ্টা পরিষদের সদস্যের অনুমোদন দেওয়া হয়েছে।

তবে এই কমিটিতে রাখা হয়নি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিটি করপোরেশনের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমকে।

এর আগে ২০২২ সালের ১৯ নভেম্বর শহরের রাজবাড়ি ময়দানে মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতি হিসেবে অ্যাডভোকেট আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক পদে মো. আতাউল্যাহ মণ্ডলের নাম ঘোষণা করা হয়েছিল। সম্মেলনের দেড় বছর পর মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হলো।

ঘোষিত কমিটিতে সভাপতি পদে অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও মো. আতাউল্যা মণ্ডলকে সাধারণ সম্পাদক রাখা হয়েছে। কমিটির অন্যরা হলেন সহসভাপতি বেগম সামসুন নাহার ভূইয়া, মো. মতিউর রহমান মতি, আব্দুল হাদী শামীম, মো. রেজাউল করিম ভূঁইয়া, জয়নাল আবেদীন, ওসমান আলী, আসাদুর রহমান কিরণ, সফর উদ্দিন খান, শেখ মো. আসাদুল্লাহ চেয়ারম্যান, মো. হেদায়েতুল ইসলাম ও মো. আব্দুল আলীম।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. আফজাল হোসেন সরকার রিপন, মো. কাজী ইলিয়াস আহমেদ ও এ বি এম নাসির উদ্দিন নাসির। আইনবিষয়ক সম্পাদক মো. খালেদ হোসেন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. নাসির উদ্দিন মোল্লা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. ফজলুর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক মো. মাহফুজুর রহমান রাসেল, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আক্তার হোসেন গাজীপুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবদুল হালিম সরকার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. সাইজ উদ্দিন মোল্লা, বিজ্ঞান ও প্রযুত্তি বিষয়ক সম্পাদক মো. শহীদ উল্লাহ, মহিলাবিষয়ক সম্পাদক মোসা. হোসনে আরা জুলি, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মো. খালেকুজ্জামান, যুব ও ক্রীড়া সম্পাদক মো. হীরা সরকার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মো. আনিসুর রহমান মাস্টার, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. বাছির উদ্দিন, শ্রমবিষয়ক সম্পাদক মো. সোলায়মান মিয়া, সাংস্কৃতিক সম্পাদক মো. কামরুল আহসান সরকার রাসেল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. জাকির হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক মো. মজিবুর রহমান, এস এম আলতাব হোসেন, মো. আব্দুল্লাহ আল মামুন মণ্ডল, উপদপ্তর সম্পাদক মো. তৌহিদুল ইসলাম দীপ, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক মোসা. সালমা বেগম ও কোষাধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম চৌধুরী।

এ কমিটির নির্বাহী সদস্যরা হলেন আ ক ম মোজাম্মেল হক, মো. জাহিদ আহসান রাসেল, মেহের আফরোজ চুমকি, কাজী আলিম উদ্দিন বুদ্দিন, প্রফেসর এম এ বারী, ওয়াজ উদ্দিন মিয়া, মো. আব্দুর রউফ নয়ন, এস এম মোকছেদ আলম, মো. আবু সাহিদ খান, মো. হেলাল উদ্দিন, মো. আজিজুর রহমান শিরিশ, অধ্যক্ষ মহিউদ্দিন আহম্মেদ, মো. আব্দুর রহমান মাস্টার, মো. আনোয়ার হোসেন, মো. ফজলু, মো. জাহিদ আল মামুন, ব্যারিস্টার মো. সাজ্জাদ হোসেন, মো. আবুল কাশেম, মীর আসাদুজ্জামান (তুলা), মো. খলিলুর রহমান, হাজী মো. আদম আলী, আক্তার হোসেন, এস এম আকরাম হোসেন, নীলিমা আক্তার লিলি, মো. জালাল উদ্দিন মাস্টার, এস এম শামীম আহমেদ, মো. খোরশেদ আলম রানা, মতিউর রহমান, কামাল আহমেদ খান, মো. সেলিম মিয়া, মো. কবির হোসেন, মো. আব্দুর রউফ, এইচ এম শাহজাহান মাস্টার, অরুন কুমার সাহা, কাজী মো. সেলিম ও মো. আলমগীর হোসেন খান। এ কমিটিতে ২৮ জনকে উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer