Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩ ১৪৩১, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪

প্রয়াত এমপি বাদলের কবরস্থানে ভাঙচুর-আগুন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৩৭, ১৭ সেপ্টেম্বর ২০২৪

আপডেট: ২২:০০, ১৭ সেপ্টেম্বর ২০২৪

প্রিন্ট:

প্রয়াত এমপি বাদলের কবরস্থানে ভাঙচুর-আগুন

ছবি- সংগৃহীত

চট্টগ্রামের বোয়ালখালীতে প্রয়াত সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদলের কবরস্থান ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা।মঙ্গলবার বিকেল ৩টার দিকে দুর্বৃত্তরা গাড়ি নিয়ে এসে উপজেলার পশ্চিম সারোয়াতলী গ্রামের আহমদুল্লাহ খান বাড়ির পারিবারিক কবরস্থানে এ ঘটনা ঘটিয়েছে বলে জানিয়েছেন বাদলের স্ত্রী সেলিনা খান।

সেলিনা খান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ সংক্রান্ত পোস্টে বলেন, ‘আমি মিসেস মঈনুদ্দিন খান বাদল, আমার স্বামী (বাদল) ২০১৯ সালের ৭ নভেম্বর ইন্তেকাল করেছেন। কতিপয় সন্ত্রাসী আজ (মঙ্গলবার) দুপুরে গাড়ি নিয়ে এসে মঈনুদ্দিন খান বাদলের পৈতৃক ভিটায় অবস্থিত কবরের ওপরের লাগানো ফুল গাছে এবং কবরে আগুন দিয়ে ভাঙচুর করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম সারোয়ার বলেন, কিছু দুষ্কৃতকারী কবরে ভাঙচুর ও আগুন লাগিয়েছে। অভিযোগ শুনে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টির তদন্ত চলছে

প্রসঙ্গত, মঈন উদ্দীন খান ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট থেকে প্রথমবার সংসদ সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে দশম ও ২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনেও সংসদ সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৯ সালের ৭ নভেম্বর ভারতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পশ্চিম সারোয়াতলী বাড়ির পাশে তাকে কবর দেয়া হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer