Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১৯ ১৪৩১, শনিবার ০৫ অক্টোবর ২০২৪

যশোরে অভিযানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের ১৩ জন গ্রেপ্তার 

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:৩১, ২ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

যশোরে অভিযানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের ১৩ জন গ্রেপ্তার 

ফাইল ছবি

যশোরে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে মঙ্গলবার দিবাগত রাতে বিভিন্ন পাড়া-মহল্লায় সাঁড়াশি অভিযান পরিচালনা করে ১৩ জনকে গ্রেপ্তার করেছে। এ অভিযানে যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তারা সবাই প্রায় আ’লীগ যুবলীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মী। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক। বিএনপি অফিসে ভাংচুর, লুটপাট, বোমা বিস্ফোরণ ও অগ্নিসংযোগ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

 বুধবার গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করার পর বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের পূর্ব বারান্দীপাড়া বটতলা এলাকার আনিচুর রহমানের ছেলে হুনায়ুন কবির (৫৫), ছোট গোপালপুর গ্রামের মোঃ মজিদের ছেলে জাকির হোসেন (৪২), উপশহর ১নং সেক্টরের বাসিন্দা আব্দুস সামাদের ছেলে মোঃ শাহিন (৩৫), পূর্ব বারান্দী বিশ্বাসপাড়ার মৃত আশরাফ আলী বিশ্বাসের ছেলে রবিউল বিশ্বাস (৫৫), ভাতুড়িয়া বাজার এলাকার মৃত তোফাজ্জেল হোসেনের ছেলে আতিয়ার রহমান (৫৬), সদরের করিচিয়া গ্রামের মৃত শাহাদত বিশ্বাসের ছেলে ফিরোজ হোসেন (৫০), মনোহরপুর গ্রামের মোকাম আলী মোল্লার ছেলে শরিফুল মোল্লা (৪৮), কিসমত রাজাপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে মোহাম্মদ মনিরুল ইসলাম (৪৫), গাওঘরা গ্রামের মৃত বাবলুর রহমানের ছেলে জাহিদুর রহমান বাচ্চু (৩৫), রামনগর গ্রামের ইব্রাহিম খলিলের ছেলে ওসামা বিন ইব্রাহিম (২২), গাইদগাছি গ্রামের মৃত সাত্তার মিয়ার ছেলে মোহাম্মদ রফিকুল ইসলাম (৪২), হার্টবিলা (জামতলা) গ্রামের মৃত তাইজুল মোল্যার ছেলে রওশন আলী (৫০) ও আব্দুলপুর গ্রামের আব্বাস আলীর ছেলে আনিছুর রহমান (৪৬)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা গত ৪ আগস্ট বিকেল আনুমানিক ৫টার দিকে একত্রিত হয়ে লালদিঘীর পশ্চিমপাড়ে বিএনপি কার্যালয়ে ভাংচুর ও লুটপাট করে। তারা বিএনপি অফিসের ২টি ল্যাপটপ,স্টিলের আলমিরা,দেয়াল ঘড়িসহ বিভিন্ন দ্রব্যাদী লুটপাট করে ও সেই সাথে সাথে অফিসের গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ অফিস তছনছ করে করে অগ্নিসংযোগ করে। পুলিশের দাবি তাদের উপর্যুপরী বোমা বিস্ফোরণে বিএনপি অফিসে অফিসের সহকারী মনিকূল আসলাম (৩৬) ও পথচারী মাহবুব আলম কালুসেহ অনেকে তাণ্ডব প্রত্যক্ষ করেছেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer