Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ১৯ ১৪৩১, শনিবার ০৫ অক্টোবর ২০২৪

সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নান কারাগারে অসুস্থ : হাসপাতালে ভর্তি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৫, ৫ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নান কারাগারে অসুস্থ : হাসপাতালে ভর্তি

ফাইল ছবি

সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য এমএ মান্নান কারাগারে অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে। 

শনিবার সকালে হঠাৎ করে সুনামগঞ্জ কারাগারে বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে সুনামগঞ্জ জেলা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার চিকিৎসকরা তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।সুনামগঞ্জ জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা রফিকুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

হাসপাতাল সূত্র জানায়, বুকে ও পেটে ব্যথার কারণে এমএ মান্নানকে শনিবার সকালে হাসপাতালে আনা হয়। তিনি মানসিক অবসাদেও ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তবে সুনামগঞ্জ জেলা কারাগারের জেলার হুমায়ুন কবির জানান, এমএ মান্নান আগে থেকেই অসুস্থ ছিলেন। তার চিকিৎসার ব্যবস্থার জন্য কয়েকজন আইনজীবী আদালতে আবেদন করেন। এরপর আদালত মান্নানের চিকিৎসার ব্যবস্থা নিতে নির্দেশ দেন। এই নির্দেশনার প্রেক্ষিতেই তাকে হাসপাতালে পাঠানো হয়। 

সিলেট ওসমানী হাসপাতালের উপপরিচালক ডা. সৌমিত্র চক্রবর্তী জানান, এমএ মান্নানকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর রাতে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার নিজ বাড়ি থেকে গ্রেফতার হন মান্নান। পরদিন তাকে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়। এরপর থেকে সাবেক এই মন্ত্রী ওই কারাগারেই ছিলেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer