Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

কার্তিক ১ ১৪৩১, বৃহস্পতিবার ১৭ অক্টোবর ২০২৪

ভারতে পালানোর সময় শেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আটক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:১৩, ১৭ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

ভারতে পালানোর সময় শেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আটক

ছবি- সংগৃহীত

বেনাপোলে দিয়ে ভারতে পালানোর সময় চন্দন কুমার পাল (৭১) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ ও বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তিনি শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বুধবার সন্ধ্যার ৭ টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন থেকে তাকে আটক করা হয়।

আটক চন্দন কুমার শেরপুর জেলা সদরের পুরাতন গোহাটি গ্রামের দ্বিজেন্দ্র চন্দ্রের ছেলে। ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা যায়, তাদের কাছে আগেই গোপন খবর ছিল বেনাপোল দিয়ে এক আওয়ামী লীগ নেতা ভারতে পালিয়ে যাবে। এমন খবরের ভিত্তিতে বুধবার সন্ধ্যার দিকে বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভেতরে পুলিশ ও বিজিবি সর্তক অবস্থান নেয়। এসময় চন্দন কুমার পাল নামে এক ব্যক্তি পাসপোর্টে এক্সিট সিল মারার জন্য ইমিগ্রেশনের কাউন্টারে গেলে বিজিবি ও পুলিশের সন্দেহ হলে তাকে আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে স্বীকার করেন।  

পুলিশ আরও জানায়, আটক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা রয়েছে। যার নম্বর-০৯, তারিখ ১২/০৮/২০২৪ইং। 

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ ভূঁইয়া জানান, আটক আওয়ামী লীগ নেতাকে বেনাপোল পোর্ট থানায় সোর্পদ করা হয়েছে। সেখান থেকে তাকে শেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer