Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩০ ১৪৩১, বুধবার ১৬ অক্টোবর ২০২৪

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা:গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৫০, ৯ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

ময়মনসিংহে যমুনা টিভির সাংবাদিকের ওপর হামলা:গ্রেপ্তার ১

ছবি: বহুমাত্রিক.কম

যমুনা টেলিভিশনের ময়মনসিংহ ব্যুরো চিফ হোসাইন শাহীদ ও ভিডিও জার্নালিস্ট দেলোয়ার হোসেনের ওপর হামলা করেছে দুর্বৃত্ত।আজ বুধবার ময়মনসিংহে তাদের ওপর এই হামলার ঘটনা ঘটে।এসময় পিটিয়ে সাংবাদিক দেলোয়ার হোসেনের ডান হাত ভেঙ্গে ফেলা হয়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার দুপুর বারোটার দিকে সংবাদ সংগ্রহের কাজে যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরোচীফ হোসাইন শাহীদ ও  দেলোয়ার হোসেন মোটরসাইকেলে করে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। পথে পাটগুদাম এলাকার ঢাকা রেল ক্রসিংএ রেলওয়ে নিউ কলোনি এলাকায় পৌছালে এক যুবক তাদের উপর অতর্কিত হামলা চালায়। প্রথমে রেল লাইনের পাথর দিয়ে হোসাইন শাহীদের মাথায় আঘাত করে।  সাংবাদিক দেলোয়ার হোসেনের উপর চড়াও হয়। এসময় ক্যামেরা ভেঙ্গে ফেলার চেষ্টা করে। একপর্যয়ে দেলোয়ার হোসেনের কানে ও হাতে কামড় দেয় ও পিটিয়ে তার ডান হাত গুরুতর আহত করে ভেঙে যায়।  স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ও নিউ কলনি এলাকা থেকে ঐ যুবককে আটক করে। তার নাম আলিফ ইমরান, বাবা শফিকুল ইসলাম।ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আজিজুল ইসলাম জানান হামলাকারিকে আটক করা হয়েছে।  তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নেয়া হচ্ছে প্রয়োজনিয় আইনি ব্যাবস্থা।

সাংবাদিকদের উপর হামলার তীব্র  নিন্দা জানাই এবং দোষীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক  বিচার দাবি জানিয়েছেন  ময়মনসিংহ বিভাগীয়  প্রেসক্লাবের সভাপতি এফ. এম. এ সালাম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, ত্রিশাল প্রেসক্লাবের   সভাপতি খোরশিদুল আলম মজিব, সাধারণ সম্পাদক এইচ এম জোবায়ের হোসাইনসহ সকল সদস্যবৃন্দ।
 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer