Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ৩০ ১৪৩১, বুধবার ১৬ অক্টোবর ২০২৪

বৃহস্পতিবার দেশে ফিরছেন সাকিব আল হাসান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৩৩, ১৫ অক্টোবর ২০২৪

প্রিন্ট:

বৃহস্পতিবার দেশে ফিরছেন সাকিব আল হাসান

ফাইল ছবি

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলে এই সংস্করণ থেকে বিদায় নেবেন সাকিব আল হাসান। এজন্য আগামী বৃহস্পতিবার দেশে ফিরবেন এই বাঁহাতি অলরাউন্ডার। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

গত ২ জুলাই লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের হয়ে যুক্তরাষ্ট্রের মেজর লিগ ক্রিকেট খেলতে দেশ ছাড়েন সাকিব

এরপর অনেক কিছুই বদলে গেছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের জেরে গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন হয়। তাতে সংসদ সদস্য পদ হারান সাকিব। এরপর দেশে তাঁর নামে হত্যা মামলা হলে আর ফেরেননি তিনি।বাইরে থেকে পাকিস্তান ও ভারত সফরে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করেন।

এবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ দল। সেখানে শুরুতে সাকিবের খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। পরে তিনিই খেলার আগ্রহ প্রকাশ করেন।তবে অনুরোধ করেন, তাঁকে যেন দেশ ত্যাগের নিশ্চয়তা দেওয়া হয়।
এনিয়ে জলঘোলা হলেও যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া জানান, সাকিবের দেশে ফিরতে বাঁধা দেখছেন না তিনি। বর্তমান সরকারের একজন প্রতিনিধির কাছ থেকে এমন সবুজ সংকেত পেয়ে এবার দেশে ফেরার প্রক্রিয়া শুরু করেছেন সাকিব। আগামী বৃহস্পতিবার তিনি দেশে ফিরবেন বলে জানা গেছে। শুক্রবার সাকিবের দলীয় অনুশীলনে যোগ দেওয়ার কথা আছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer