Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ১৪ ১৪৩১, শুক্রবার ২৮ জুন ২০২৪

যুক্তরাষ্ট্রে সুপারশপে বন্দুকধারীর গুলি, নিহত ৩

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫২, ২২ জুন ২০২৪

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রে সুপারশপে বন্দুকধারীর গুলি, নিহত ৩

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যের একটি সুপারশপে বন্দুকধারীর হামলায় কমপক্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ১১ জন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ১১টার দিকে ফোরডাইস শহরের একটি সুপারশপের বাইরে থেকে হঠাৎ এলোপাতাড়ি গুলি ছুড়তে ছুড়তে ভেতরে প্রবেশ করে এক অস্ত্রধারী দুর্বৃত্ত। এ সময় দোকানের দেওয়াল ও বাইরে একাধিক গাড়িতে গুলির আঘাত লাগে।

খবর পেয়ে কয়েক মিনিটের মধ্যে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় নিরাপত্তা বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে ওই হামলাকারী আহত হন। তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে হামলার উদ্দেশ্য সম্পর্কে এখনও জানা যায়নি।

আরকানসাস স্টেট পুলিশের ডিরেক্টর মাইক হাগার একটি সংবাদ সম্মেলনে বলেছেন, হামলায় দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তবে আঘাত প্রাণঘাতী নয়।

সাম্প্রতিক বছরগুলোতে যুক্তরাষ্ট্রে দোকানে বেশ কয়েকটি গুলির ঘটনা ঘটেছে। ২০১৯ সালে একজন বন্দুকধারী এল পাসোর একটি ওয়ালমার্ট স্টোরে ২৩ জনকে হত্যা করেছিল। ২০২১ সালে কোলোর বোল্ডারে একটি মুদি দোকানে বন্দুকধারীর হামলায় ১০ জন নিহত হন। ২০২২ সালে বাফেলোতে সুপারমার্কেটে একজন বন্দুকধারী ১০ জনকে হত্যা করে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer