Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আশ্বিন ২০ ১৪৩১, রোববার ০৬ অক্টোবর ২০২৪

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, নিহত ৪

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:০৩, ৭ জুলাই ২০২৪

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলা, নিহত ৪

ফাইল ছবি

যুক্তরাষ্ট্রে জন্মদিনের পার্টিতে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে চারজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। সন্দেহভাজন হামলাকারী আত্মহত্যা করেছেন। একটি গাড়ি থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার যুক্তরাষ্ট্রের কেনটাকিতে একটি বাড়িতে এই ঘটনা ঘটে।

ফ্লোরেন্স পুলিশ বিভাগের মতে, চারজনকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়।
এছাড়া আহত তিনজনকে পার্শ্ববর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হলেও বর্তমানে স্থিতিশীল রয়েছে বলে জানানো হয়েছে।

পুলিশ প্রধান জেফ ম্যালেরি এক প্রেস কনফারেন্সে বলেন, বন্দুক হামলার খবর পেয়ে অফিসাররা স্থানীয় সময় শনিবার ভোর ৩ টার দিকে ওই বাসায় যান এবং বাড়ির কাছাকাছি যাওয়ার সাথে সাথে তারা গুলি চালানোর শব্দও শুনতে পান। ঘটনার সময় সেখানে অনেকে জন্মদিনের পুল পার্টিতে যোগ দিয়েছিলেন।

সন্দেহভাজন হামলকারীকে একজন প্রাপ্তবয়স্ক পুরুষ হিসেবে উল্লেখ করা হয়েছে এবং হামলার পর পুলিশ আসার আগেই একটি গাড়িতে ঘটনাস্থল থেকে তিনি পালিয়ে যান। তবে পুলিশের একটি দল তার পিছু ধাওয়া করে। পরে সন্দেহভাজন ওই ব্যক্তি তখন রাস্তা ছেড়ে খাদে পড়ে যায়।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সন্দেহভাজন ব্যক্তিকে নিজের বন্দুকের গুলিতে আহতাবস্থায় উদ্ধার করে। পরে তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে তাকে মৃত ঘোষণা করা হয়।

কর্মকর্তারা বলেছেন, সন্দেহভাজন ওই ব্যক্তি একাই হামলায় জড়িত ছিল বলে প্রাথমিক তদন্তে ইঙ্গিত পাওয়া গেছে। সূত্র: সিএনএন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer