Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ভাদ্র ২৩ ১৪৩১, রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪

নিরাপত্তার শঙ্কায়, ৪০ মিনিট বিমানে আটকে রইলেন ইসরাইলি প্রেসিডেন্ট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৩৭, ২৫ জুলাই ২০২৪

প্রিন্ট:

নিরাপত্তার শঙ্কায়, ৪০ মিনিট বিমানে আটকে রইলেন ইসরাইলি প্রেসিডেন্ট

ফাইল ছবি

ফ্রান্সের প্যারিসের বিমানবন্দরে নিরাপত্তা শঙ্কায় বিমানের ভেতর প্রায় ৪০ মিনিট আটকে ছিলেন ইসরাইলি প্রেসিডেন্ট আইজ্যাক হেরজগ। নিরাপত্তা শঙ্কা কেটে যাওয়ার পর বিমান থেকে নেমে আসেন তিনি। খবর টাইমস অব ইসরাইলের।

এই ঘটনার ব্যাপারে বিস্তারিত কিছু না জানিয়ে ইসরাইলি প্রেসিডেন্টের এক মুখপাত্র বলেছেন, ‘প্রেসিডেন্ট এবং তার বহর বিমান থেকে নেমেছেন এবং নির্দিষ্ট সূচি অনুযায়ী নিজেদের কার্যক্রম শুরু করেছেন।’

অন্যদিকে ইসরাইলি বার্তা সংস্থা ওয়াল্লা নিউজ জানিয়েছে, প্রেসিডেন্ট হেরজগের বিমান অবতরণের সময় বিমানবন্দরের নিকটবর্তী একটি ভবনের ছাদে সন্দেহভাজন এক ব্যক্তিকে দেখা যায়।

তৎক্ষণাৎ প্রেসিডেন্টকে বিমান থেকে নামতে নিষেধ করা হয়। পরে নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে নিশ্চিত হয়ে প্রায় ৪০ মিনিট পর ইসরাইলি প্রেসিডেন্টকে বিমান থেকে নামার অনুমতি দেওয়া হয়।

উল্লেখ্য, আগামী ২৬ জুলাই প্যারিসে আনুষ্ঠানিকভাবে শুরু হবে অলিম্পিকের আসর। এই ক্রীড়াযজ্ঞে অংশ নিচ্ছেন অনেক ইসরাইলি ক্রীড়াবিদ। গাজায় ইসরাইলি আগ্রাসনের কারণে দেশটির অ্যাথলেটদের নিরাপত্তা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। যার ফলে অলিম্পিকে ইসরাইলিদের সর্বোচ্চ নিরাপত্তা দেওয়া হচ্ছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer